এক ভিডিওতেই চরম ভাবে ফেঁসে গেলেন দীপিকা, দেখুন ভিডিও

এক সু’শান্ত মৃ’ত্যু র’হস্য ভেদে বেরিয়ে এসেছে একাধিক বলিউডের চেপে রাখা ঘটনা। ইতিমধ্যেই সু’শান্ত মৃ’ত্যু কা’ণ্ডে মা’দ’ক যোগে গ্রেফতার করা হয়েছে সু’শান্ত বান্ধবী রি’য়া চ’ক্রবর্তীকে।

আর এরই মাঝে বলিউডের মা’দ’ক যোগে নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোনের। আর এবার ভাইরাল দীপিকার এক ভিডিও, যা ফেলে দিয়েছে শোরগোল। কিন্তু কি এমন আছে সেই ভিডিওতে?

গত মঙ্গলবারই দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে জেরা করে এনসিবি। জানা যাচ্ছে, মা’দ’ক সংক্রান্ত বিষয়ে দীপিকার নাম জড়ানোয় আগামীকাল শুক্রবারই দীপিকাকে এ’নসিবি জেরার করবে৷ দীপিকা বর্তমানে গোয়াতে এক সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন৷

গোয়াতেই তাঁর হাতে এসে পৌঁছয় এ’নসিবি-র তলব পত্র। বৃহস্পতিবার গোয়া থেকে রওনা হয়ে মুম্বই আসার কথা দীপিকার। এইসব নিয়েই যখন তোলপাড় বলিউড ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো দীপিকা পাড়ুকোনের এক পুরনো ভিডিও৷ জানেন কি আছে সেই ভিডিওতে?

ভাইরাল সেই ভিডিওতে দীপিকাকে দেখা যাচ্ছে একেবারে কু’ল বিন্দাস লুকে ৷ হাতে ও’য়াইনের গ্লাস চিল মুড। আচমকাই রণবীরের সামনেই দীপিকা বললেন ‘এ আয়া পুলিশ’। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল দীপিকার এই ভিডিও।

সু’শান্ত সিং রা’জপুতের মৃ;ত্যুর ৮১ দিন পর এ’নসিবির জেরার মুখে সব শিকার করে সু’শান্ত বান্ধবী রি’য়া। ড্রা’গ ও নিয়মিত মা’দ’ক সেবন করার অপরাধে গ্রে’ফতার করা হয় রি’য়া চ’ক্রবর্তীকে।

আগামী ৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই রি’য়াকে থাকার নির্দেশ আদালতের। বর্তমানে নরম পা’লঙ্ক ছেড়ে জে’লেই মাটিতে চাটাই পেতে দিন কাটাচ্ছে অভিনেত্রী।

এরই মাঝে মা’দ’ক চ’ক্রে যুক্ত থাকার অভিযোগে রি’য়া চ’ক্রবর্তী একাধিক বলি সে’লেবদের নাম নিয়েছেন। সূত্রের খবর, অভিনেত্রী রি’য়া, সারা আলি খান, অভিনেত্রী রকুল প্রীত সিংয়ের দিল বেচারা’র পরিচালক মুকেশ ছাবড়া ও সু’শান্তের পুরোনো ম্যানেজার ও বন্ধু রোহিনী আইয়ার নাম নিয়েছে।

কিন্তু এইসবের মাঝেই বর্তমানে সেই তালিকায় নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোনেরও। সূত্রের খবর, করণ জোহরের বাড়ির পা’র্টির গে’স্ট লিস্টও খতিয়ে দেখছে এ’নসিবি কর্তারা।

অন্যদিকে সমন পাঠানো হয়েছে ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার সিতিজ রবি কুমারকেও। তবে কি এবার দীপিকার পরে লিস্টে নাম করনের? এ যেন কেঁচো খুঁড়তে কেউটে। যদিও তা সময় বলবে কেউটে নাকি অজগর।

ভিডিওঃ

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.