কালো অন্তর্বাসে ভাইরাল অঙ্কিতা লেখান্ডে

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতা লোখান্ডের প্রেম সম্পর্কের কথাটা সর্বজনবিদিত। তাঁদের পবিত্র রিসতা অটুট-একটা সময় এমনটাই মনে করত তাঁদের ভক্তরা।

পবিত্র রিসতা মানব-অর্চনা যে বাস্তব জীবনে কোনওদিনও আলাদা হবেন এটা একপ্রকার অসম্ভবই মনে হত সকলের।

তবে সুশান্তের ফিল্মি কেরিয়ার যখন উত্তরণের দিকে তখনই প্রেম সম্পর্কে ছন্দপতন। পবিত্র রিসতা কো-স্টার অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্কে ইতি টানেন সুশান্ত।

সম্পর্কটা শেষ হয়ে গেলেও একে অপরের প্রতি সম্মানটা বজায় রেখেছিলেন সুশান্ত-অঙ্কিতা।

দু’জনের মানসিকতার মধ্যে ক্রমশ ব্যবধান তৈরি হওয়াতেই বিচ্ছেদের পথে এগোলো এত বছরের সম্পর্ক। এরপর এই অঙ্কিতা ও ভিকি জৈনের ঘনিষ্ঠতার সম্পর্ক টি প্রকাশিত হয়।

সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে জানা যাচ্ছে, ফিয়ান্সে ভিকির সঙ্গে হিমচল প্রদেশের সিমলায় ছুটি কাটাতে গিয়েছেন অঙ্কিতা।

ফিয়ান্সে ভিকি জৈনের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি । তারই কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার ছবি ভাইরাল হয়েছে যেখানে তাকে রীতিমত ব্ল্যাক বোল্ড লুক এ দেখা যাচ্ছে ।

পরনে কালো ওয়েস্টার্ন ড্রেস, এবং নিউড ম্যাকআপ লুক এ তিনি সকলের নজর কেরেছেন। এরকম ক্লিন বোল্ড লুকে তাকে দেখে রীতিমতো চমকে গেছেন নেটিজেনরাও।

ব্যাকলেস সুইম স্যুটে সুইমিং পুলে সময় কাটানোর হট ছবি পোস্ট করলেন অঙ্কিতা। ক্যাপশানে লিখেছেন, ”বর্ণনা করা সহজ নয়। এবার সকলকে তোমাকে নিয়ে বিস্মিত হতে দাও।”

পাশে একটি আংটির ইমোজি দিয়েছেন অভিনেত্রী। অঙ্কিতার এই পোস্ট থেকে বেশ বোঝা যায়। তাঁর ছবিগুলি দেখে স্পষ্ট বোঝাই যাচ্ছে যে ছবি গুলি তাকে সুইমিং পুলের ওপারে দাঁড়িয়ে তুলে দিয়েছেন তার ফিয়ান্সে ভিকি জৈন ।

গোটা ভ্যালেন্টাইন সপ্তাহটাই ফিয়ান্সে ভিকি জৈনের সঙ্গে কাটিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। ভ্যালেন্টাইন্স ডে-তে ভিকি জৈনের সঙ্গে রোম্যান্টিক ডেটের একটি ভিডিয়ো ও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন অভিনেত্রী।

অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে এর নয়া অবতারে সকলেই একেবারে ক্লিন বোল্ড। কালো গাঢ় ব্যাকলেস সুইম স্যুটে , অঙ্কিতার অন্যরকম হট ও কনফিডেন্ট লুক সকলের নজর কেড়েছে।

ইনস্টাগ্রামে তাদের ছবি গুলি পোস্ট করার কয়েক ঘন্টার মধ্যেই উত্তাপ ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ছবি গুলো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.