ক্যামেরার সামনেই সুস্পষ্ট বক্ষ যু‘গ‘লে উপস মোমেন্টের শিকার রেশমি দেশাই, রীতিমত ভাইরাল ভিডিও

বলিউডের খ্যাতি বিশ্ব জোড়া। তা বোধহয় কারুরই অজানা নয়। এখানকার শিশুশিল্পী হিসেবে তারকা সবারই খ্যাতি বিশ্বমানের। তাঁদের পোশাক-আশাক সবটা নিয়েই মানুষের কৌতুহলের শেষ নেই। বিশেষ করে নায়িকাদের সাজ-পোশাক, তাঁদের জীবনযাত্রা সবাই সাধারণ মানুষকে প্রভাবিত করে। আর মানুষও তা জানতে একেবারে নেটদুনিয়ায় হামলে পড়ে। সাধারণ মানুষের ফ্যাশন সেন্স সবটাই নায়িকাদের থেকে উদ্বুদ্ধ। তবে বিনোদন দুনিয়া বড়ই জটিল একটি প্ল্যাটফর্ম। হ্যাঁ, এখানে কখন কি হবে, তা বুঝে ওঠার আগেই সব শেষ।

সোশ্যাল মিডিয়াতে যেমন সাধারণ মানুষের এক একটা ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হয়ে যাচ্ছে। তেমনি সেলিব্রিটিদের কোনও পোশাক বলুন বা তাঁদের বেফাঁস মন্তব্য সবটাই ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। তার মধ্যে বেশি নজরে পড়ে তাঁদের পোশাক।

কখনও ছোট্ট ছোট্ট পোশাকের জন্যে নায়কিদের ঘোর জন সমাজে বিপাকে পড়তে হয় আবার কখনও সাংবাদিক দের সামনে। সুতরাং নেটপাড়া সারাক্ষণ মাতিয়ে রাখছে সেলিব্রিটিদের নিয়ে নানারকমের চর্চা। তেমনি সম্প্রতি পোশাক জনিত কারণে বিপাকে পড়লেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রেশমি দেশাই।

যিনি কখনও বিতর্কিত, আবার কখনও আইনি জটিলতায় জড়িয়ে জীবনের অনেক মূল্যবান সময় পার করেছেন। অভিনয়ের চেয়েও তাঁকে নিয়ে মানুষের বেশি চিন্তা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। এক সময়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর প্রেমালাপ বেশ চর্চিত হয়েছিল নেটপাড়ায়।

বিগবস ১৩-তে দুজনেই উপস্থিত ছিলেন। সেখানেই তাঁদের ঘনিষ্ঠতা সবার নজরে পড়েছিল। আসলে তাঁরা জুটি বেঁধে একটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিক করেছিলেন। সেখান থেকেই তাঁদের তখন প্রেমের গুঞ্জন ওঠে। সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে পোশাকের কারণে বিপাকে পড়লেন রেশমি। ভাইরাল ভিডিওতে দেখা গেল, একটি কালো জামস্যুটে নিজেকে মুড়িয়েছেন রেশমি।

তাঁর পোশাকটা যথেষ্ট টাইটফিট বডি হাগিং, ন্যুড মেকআপে নায়িকাকে দেখতে অসাধারণ লাগছিল। কিন্তু তাঁর পোশাকের ফাঁকে বুকের খাঁজ স্পষ্ট। সেটা নিয়েই ঝামেলায় পড়লেন নায়িকা, একটি ঝুঁকে কথা বলতেই তাঁর বুকের ভেতরও বেরিয়ে যাচ্ছিল, তখনই রেশমি তা তাঁর বুকটা হাত দিয়ে চেপে আগলে নেন স্মার্টলি।

এরপর আবারও সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী, একেবারে পরিস্থিতি দুর্দান্তভাবে সামলে নিলেন। সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় একেবারে তোলপাড় ফেলে দিয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.