ক্যামেরার সামনে সরাসরি গোপনাঙ্গ দেখালো রিহানা, মুহুর্তেই ভাইরাল ছবি

ভারতের কৃষিবিল বিরোধী আ;ন্দোলন (farmers protest) নিয়ে প্রথম থেকেই কেন্দ্রীয় সরকারের হয়ে সুর চড়াতে দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে (kangana ranawat)।

কৃষক আন্দোলনকে যারাই সমর্থন করেছে সকলেই পড়েছে কুইন অভিনেত্রীর তোপের মুখে। এবার তাঁর ‘ব‍্যা;ড বুক’এ নাম লেখালেন মার্কিন পপ স্টার রিহানা (rihanna)।

কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলায় আগেই সোশ‍্যাল মিডিয়ায় রিহানাকে তুলোধনা করেছেন অভিনেত্রী। এবার তাঁকে ‘প;র্ন গায়িকা’ বলে কুৎসিত আক্রমণ শানালেন তিনি।

অভিনেত্রী মন্তব‍্য করেন, রিহানা সুনিধী চৌহান ও নেহা কক্করের মতোই একজন গায়িকা। শুধু তিনি গান গাওয়ার সময় অ;শ্লী;ল অঙ্গভঙ্গি করেন ও ক‍্যামেরার সামনেই গো;পনা;ঙ্গ প্রদর্শন করেন। এছাড়া আর বিশেষ কিছুই নেই রিহানার মধ‍্যে।

এখানেই থামেননি কঙ্গনা। তিনি আরো লেখেন, ‘আমাদের অন্তর্বর্তী বিষয় নিয়ে টাকা খেয়ে এই মার্কিন প;র্ন;স্টা;রদের মতামত শুনে যারা উত্তেজিত হচ্ছেন, ৯৯ শতাংশ ভারতীয়রা আমেরিকানদের জীবনযাত্রা পছন্দ করেন না। অন‍্যতম অহঙ্কারী, অর্থ নিয়ে ভাবা একটা সমাজ।’

জগমিৎ সিং নামে এক ব‍্যক্তির সাক্ষাৎকারের একটি ভিডিও শেয়ার করে কঙ্গনা অভিযোগ করেন, এই ব‍্যক্তি রিহানার বন্ধু।

সন্ত্রাসবাদীদের সমর্থন করে সাহায‍্য করেন এই ব‍্যক্তি। সেই সূত্রেই রিহানা ভারতের কৃষক আন্দোলন নিয়ে টুইট করেছেন। রিহানাকে ফের ‘প;র্ন;স্টা;র’ বলে কটাক্ষ করতে দেখা যায় কঙ্গনাকে।

প্রসঙ্গত, সম্প্রতি দিল্লি বর্ডারে কৃষক আন্দোলনের স্থানে ইন্টারনেট বন্ধ করে দেওয়া নিয়ে টুইট করেন রিহানা।

এই সংক্রান্ত একটি খবরের আর্টিকেল রিটুইট করে তিনি লেখেন, ‘এই বিষয়ে আমরা কথা বলছি না কেন?’ রিহানার এই টুইট ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ‍্যে। টুইটারেও ট্রেন্ড করতে থাকেন তিনি।

তবে মার্কিন গায়িকাকে সপাটে উত্তর দিতে দেরি করেননি কঙ্গনা। তীব্র কটাক্ষ করে তিনি লেখেন, ‘কেউ এই বিষয়ে কথা বলছে না কারণ ওরা কৃষক নয়, সন্ত্রাসবাদী যারা ভারতকে ভাগ করতে চায়।

যাতে চিন আমাদের দুর্বল ভগ্ন দেশকে অধিকার করে আমেরিকার মতো চিনা কলোনি বানাতে পারে। বোকার মতো কথা না বলে বসে থাকো। তোমাদের মতো আমরা আমাদের দেশকে বেচব না।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.