খেলার মাঠেই কোহলিকে কিস দিলেন আনুশকা শর্মা, ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

ভক্তদের কাছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-চেন্নাই সুপার কিংসের ম্যাচটা ছিল কোহলি ভার্সেস ধোনির ম্যাচ। কোহলির হাতে ভারতের নেতৃত্ব চলে যাওয়ার পর থেকেই ভারতের সাবেক-বর্তমান অধিনায়কের লড়াই সমর্থকদের মধ্যে অন্য এক উত্তেজনা তৈরি করছে।

দুবাইয়ে শনিবার রাতের এই লড়াইয়ে দু’দলের মধ্যে ব্যবধান তৈরি করেছেন কোহলি। তার ব্যাটিংয়ের (৫২ বলে ৯০ নট আউট) কাছেই ধোনির দল হেরে গেছে ৩৭ রানে।

যেভাবে শনিবার ইনিংস শুরু করেছিল কোহলির বেঙ্গালুরু, তাতে লড়াইয়ের পুঁজি পাওয়াটাই ছিল দূরুহ। ব্যাটিং পাওয়ার প্লের ৬ ওভারে স্কোর ৩৬/১। ওভারপ্রতি ৬ রান করে উঠেছে ১০ম ওভার পর্যন্ত। সেখান থেকে শেষ ৬০ বলে ১০৪, শেষ ৩০ বলে ৭৪ যোগ করে স্কোর টেনে নিয়েছে বেঙ্গালুরু ১৬৯/৪ পর্যন্ত।

পুরো কৃতিত্বটা দিতে হবে কোহলিকে। ফিঞ্চ (২),ভিলিয়ার্স (০) দ্রুত ফিরে যাওয়ায় রাজ্যির হতাশা ভর করার কথা বেঙ্গালুরুর। তবে হতোদ্যম হননি কোহলি। হাফ সেঞ্চুরি উদযাপন করেছেন কোহলি ৩৯ বলে।

পরের ১৩ বলে রীতিমতো দুবাইয়ে মরু ঝড় বইয়ে দিয়েছেন, যোগ করেছেন ৪০ রান ! শেষ ৩০ বলে বেঙ্গালুরুর ৭৪ রানের মধ্যে ৪৮ রান এসেছে কোহলির ব্যাট থেকে। ১৮তম ওভারে সাম কুরানের উপর একটু বেশিই চড়াও হয়েছিলেন কোহলি-দুবে।

সেই ওভারে ২৪ রানই চ্যালেঞ্জিং পুঁজি দিয়েছে কোহলির দলকে। প্রথম ৩ ইনিংস ১৪,১,৩, রাজস্থান রয়েলসের বিপক্ষে ৭২ রানের হার না মানা ইনিংসে পেয়েছেন ছন্দ ফিরে।

সেই থেকে শেষ তিন ইনিংস কোহলির ৭২*,৪৩ ও ৯০*। চেন্নাইয়ের বিপক্ষে ৫২ বলে ৯০ রানের হার না মানা ইনিংসে ৪টি চারের পাশে মেরেছেন কোহলি ৪টি ছক্কা। কোহলির যখন অপরাজিত ৯০ রান করে প্যাভিলিয়নে ফিরছিল তখন সবার চোখ ছিল আনুশকা শর্মার দিকে।

ভালোবাসা আছে ওঁদের। এখনও তাঁরা প্রত্যেকদিন নতুন করে প্রেমে পড়েন। তারই জ্বলন্ত প্রমাণ, বিরাট কোহলির ৯০ রানের পরে গ্যালারি থেকে আগের মতোই ফ্লাইং কিস ছুঁড়ে দিলেন অনুষ্কা শর্মা।

মুখে হাসি বলছে, তিনি যেন জয় করে ফিরলেন! কিছুদিন আগেই বিরাটের ব্যর্থতার জন্য ধারাভাষ্যে দায়ী করেছিলেন তাঁকে সুনীর গাভাস্করের মতো পৃথিবী সেরা ক্রিকেটার।

ভিডিও তে দেখুনঃ

কোহলির এই ইনিংসটা ম্লান হতে দেয়নি বোলাররা। ব্যাটিং পাওয়ার প্লে’র প্রথম ৬ ওভারে (২৬/২) চেন্নাইকে ব্যাকফুটে নামিয়ে এনেছে বেঙ্গালুরু।

শেষ ৩০ বলে বেঙ্গালুরু ৭৪ রান যোগ করেছে, সেই ৭৪ই টার্গেট ছিল শেষ ৩০বলে চেন্নাইয়ের। তবে ক্রিস মরিস (৩/১৯), ওয়াশিংটন সুন্দরের (২/১৮) বোলিংয়ে ১৭০ চেজ করতে এসে ১৩২/৮এ থেমেছে চেন্নাই।

৬ষ্ঠ ম্যাচে ৪র্থ জয়ে কোয়ালিফাইয়ারের কক্ষপথে আছে বেঙ্গালুরু। চেন্নাই সেখানে ৭ম ম্যাচে ৫ম হারে কঠিন করে ফেলেছে কোয়ালিফাইয়ারের পথ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.