খোলা গাউন আর পরনে শুধু অন্তর্বাস, তাতেই ভাইরাল কৌশানি

টলিপাড়ার বাঙালি অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়, ইতিমধ্যেই দর্শক মনে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামেই একের পর ছবিতেই তিনি নজরে রয়েছেন নেটিজেনদের।

শরীরী হিল্লোল জাগানো আবেদনময়ীকে দেখতে সর্বদাই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ছবিতেই যেন তার অ্যাটিটিউটে মুগ্ধ আট থেকে অষ্টাদশী।

সম্প্রতি আরেকটা ছবি নিয়ে জোরকদমে চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের টু-পিস। আর সেই ড্রেসের ফাঁকে স্পষ্ট বোঝা যাচ্ছে অন্তর্বাস।

ডার্ক সিলভার রঙের চকচকে অন্তর্বাস তাক লাগিয়েছে সকলকে। আর চুল খোলা। অন্তর্বাসের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে ক্লিভেজ। আর এই হট ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়।

আর এই ছবির নিচে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ছবির জন্য ক্যাপশনের কোনও দরকার নেই, আমার এক্সপ্রেশানই সবটা বলে দিয়েছে।’

তবে তিনি শুধু তাঁর ইন্সটা হ্যান্ডেলে যে হট ও সে’ক্সি ছবি দেন এমনটা নয়। অনেকসময় তাঁকে তাঁর প্রেমিক অর্থাৎ টলিউড অভিনেতা বনির সাথে ছবি শেয়ার করতে দেখা যায়।

প্রেমিকার এই ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি অভিনেতা বনি সেনগুপ্তও। কমেন্ট করে লিখেছেন, ‘হট’। কৌশানির সহ অভিনেতা অভিনেত্রীরাও প্রশংসা ও মন্তব‍্যে ভরিয়ে দিয়েছেন ছবিতে। বিভিন্ন পোজে বেশ কয়েকটি ছবি তুলেছেন অভিনেত্রী। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, লকডাউনে যে যার বাড়িতেই গৃহবন্দি হয়ে ছিলেন বনি কৌশানি। লকডাউনের জন‍্য দেখা হয়নি প্রেমিকা কৌশানির সঙ্গেও। অগত‍্যা ভরসা ছিল ভিডিও কল।

বনি জানিয়েছিলেন, দিনে বহুবার ভিডিও কল করতেন কৌশানিকে। বিশেষত অভিনেত্রী বাড়িতে রান্না করলে পুরোটাই ভিডিও কলে বসে বসে দেখতেন বলে জানিয়েছিলেন বনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.