ছোট মাসতুতো ভাইয়ের উন্মুক্ত শরীরে মিশে গেলাম ন;গ্ন আমি

ব্যক্তিগত জীবনে নানান জটিল সমস্যা তৈরি যা প্রকাশ করা অসম্ভব। জনৈক পাঠিকাকে একান্ত গোপনীয় এমনই এক পরিস্থিতি থেকে মুক্তির সমাধান দিলেন লাইফস্টাইল বিশেষজ্ঞ কলিন নোলান।

প্রশ্ন: প্রিয় কলিন,

আমার বয়স ১৭, মাসতুতো ভাইয়ের ১৬। গোপালপুরে মাসি-মেসোর সঙ্গে ছুটি কাটাতে যাওয়ার আগে পর্যন্ত আমরা দুজনেই ভা;র্জিন ছিলাম।

ওর হ্যান্ডসাম চেহারা বরাবরই আমায় আকৃষ্ট করত আর তাই ওর মনে ‘যৌ;ন উত্তেজনা তৈরি করতে একদিন ফন্দি বের করি।

সেদিন গেস্টহাউজের বাগানে রোদ পোয়ানোর সময় ইচ্ছে করে আমার পিঠে ওকে তেল মালিশ করে দিতে বলি। মাসি-মেসো বাইরে গিয়েছিলেন, তাই বাড়ি ফাঁকাই ছিল।

ঝোপের আড়ালে শুয়ে ম্যাসাজ নিতে নিতে আচমকা আমি ওর শর্টস টেনে খুলে দিই। তারপর খেলাচ্ছলে সুইমিং পুলে আমার সঙ্গে ‘ন;গ্ন হয়ে সাঁতার কাটতে বাধ্য করি।

ওকে বলি, আমি নিয়মিত ‘গ;র্ভনি;রোধক ব;ড়ি খাচ্ছি। আমার ইশারা বুঝতে ওর দেরি হয়নি। মুহূর্তের মধ্যে দুজনে খোলা আকাশের নীচে রতিলীলায় মেতে উঠি। পরস্পরের শরীরের আস্বাদে বিভোর হই।

পরের দিনও মাসি-মেসো বাড়ির বাইরে গেলে পুলের ধারে ফের আমরা ‘যৌ;ন মি;লনে মত্ত হই। আমাদের মধ্যে এই ভাবে খুব রোম্যান্টিক সম্পর্ক তৈরি হয়েছে।

অবস্থা এমন যে পরস্পরকে কাছে না পেলে ভীষণ কষ্ট হয়। কিন্তু আমার বন্ধুরা বলছে, তুতো ভাই-বোনের মধ্যে ‘যৌ;নতা নাকি অ;জাচার ও অ;নৈতিক। মানছি, ওকে আমিই এই রাস্তায় টেনে এনেছি। কিন্তু এখন খুবই বি;ভ্রা;ন্ত বোধ করছি।

কলিনের জবাব: ‘তোমরা যা করেছো তা আইন কতটা মানবে জানি না, কিন্তু তোমাদের বুঝতে হবে যে এই সম্পর্ক টেনে নিয়ে যেতে চাইলে অনেকেই আপত্তি তুলবেন।

তোমাদের বাবা-মায়েরা তো কিছুতেই মেনে নেবেন না। এই ঘটনার আগে তোমরা দুজনেই ভা;র্জি;ন ছিলে। প্রথম শরীরী মি;লনের অভিজ্ঞতা একসঙ্গে ভাগ করে নেওয়া দুজনের জীবনেই স্মরণীয় হয়ে থাকবে। তবে তাকে প্রেম বলে মনে করার আগে গভীর ভাবে ভেবে দেখো।

তোমাদের বয়স অল্প। এই বয়সে এত জটিল সম্পর্কের মধ্যে ঢুকতে চাইছ কেন? নিজের ‘কু;মারি;ত্ব এমন একজনের কাছে হারিয়েছ যাকে চিরদিন তুমি পছন্দ করেছ আর যার কাছে তুমি বরাবর অকপট।

এইটুকু বুঝেই খুশি থাকো। জীবন গতিশীল। ভবিষ্যতে আরও বিভিন্ন অভিজ্ঞতা হবে। তাই এখনই কোনও পাকা সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.