পরণে নেই প্যান্ট, স্বচ্ছ পোশাকের নিচে স্পষ্ট দেখা যাচ্ছে লাল অন্তর্বাস

একেই বলে ছোটা প্যাকেট বড়া ধামাকা। কার কথা বলছি বলুন তো, এনা সাহার। অল্প বয়সেই সে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। টলিউড ইন্ডাস্ট্রির এমন এক অভিনেত্রী তিনি যাঁর মধ্যে দুষ্টু-মিষ্টি ফিচারস একেবারে সামনভাবে ভরপুর।

কোনওটাই এক চিলতে কম বা বেশি নয়। সবটাই একরকম এনার সৌন্দর্যে। সেটাই অভিনেত্রী আবারও প্রমাণ করে দিলেন তাঁর নতুন পোস্টে।

ছোট ও বড়পর্দা উভয় জায়গাতেই জাঁকিয়ে কাজ করছেন এনা। তারই মাঝে আবার ছবির প্রযোজনাও সেরে ফেলেছেন অভিনেত্রী।এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্ট ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় এবছর পুজোতেই মুক্তি পায় ‘SOS KOLKATA’।

কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কিভাবে শিরোনামে থাকতে হয় তাও ভালো মত জানেন অভিনেত্রী। মাঝেমধ্যেই নানান ধরনের হট ছবি পোস্ট করে অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নেয় এনা। এরই মাঝে সোশ্যাল মিডিয়া কাঁপছে অভিনেত্রীর হট ছবি তে।

লাল অন্তর্বাস, সাদা ট্রানস্পরেন্ট শ্রাগ খোলা চুল ঠোটে লাল লিপস্টিক নেটপাড়ার হট কেক যেন এনাই। শীতের সকালে মরু শহর দুবাইয়ে নীল জলরাশির মধ্যেই শুয়ে উষ্ণতা ছড়াচ্ছে অভিনেত্রী।

ছবি পোস্ট করে ক্যাপশন এনা লিখেছেন, ‘আজ তুমি যে চ্যালেঞ্জ গুলোর মুখোমুখি হচ্ছো কাল সেগুলোই তোমাকে আরও শক্ত করে তুলবে। চ্যালেঞ্জ তোমাকে জীবনে আরও ভাল করে তোলা তিক্ত নয়’।

অন্যদিকে কিছুদিন আগেই স্পিড বোর্ডের ওপর মরু শহরের নীল সমুদ্রে ভেসে বেড়াতে দেখা গিয়েছে এনাকে। লেপার্ড প্রিন্টের ড্রেসের সঙ্গে হাই হিল বুট পড়েছিলেন তিনি।

ভিডিওর ব্যাকগ্রাউন্ডেও চলছিল মানানসই মিউজিক। ভিডিওটি আপলোড করার কয়েক ঘন্টার মধ্যেই কমেন্ট বক্সে ঝড়ে আগুন। ফ্যানেরা প্রেমের প্রস্তাব দিতেও ছাড়েনি না এনাকে।

সম্প্রতি পাহাড়ের সামনে তোলা তাঁর অন্য ছবিগুলিও নজর কেড়েছে অনেকেরই। সম্প্রতি হালকা পিচ রঙা বাথরোপ, ঠোটে লাল লিপস্টিক,হাতে ওয়াইন গ্লাস নিয়ে বাথ টাবের উপর এনার মোহময়ী লুকে, দিওয়ানা হয়েছেন অনেক তরুণেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.