পার্টির মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার গোপনাঙ্গে হাত করণ জোহরের, চুপ থাকলেন না অভিনেত্রী

বলিউড এবং হলিউডে অতি পরিচিত নাম হলো প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মডেলিং থেকে ফিল্ম সবেতেই তিনি ছয়ে ছক্কা। এই অভিনেত্রী জীবনে কখনো অন্যায়কে মুখ বুজে মেনে নেন না। প্রফেশনাল লাইফেই হোক বা ব্যক্তগত জীবনেই হোক তিনি সুযোগ কাউকে নিতে দেন না। এমনকি তিনি সুযোগ দেননি করণ জোহারের (Karan kumar Johar) মত মানুষকেও।

বি-টাউনে সকলেই প্রায় করণ জোহরের (Karan kumar Johar) মন জুগিয়ে চলতে পছন্দ করেন। করণ জোহরের (Karan kumar Johar) মত মানুষের হাত আছে যার মাথায় তাঁকে আর পায় কে। তাঁর ক্যারিয়ার একদম স্মুদ এগিয়ে যাবে। তাই করণ জোহারের (Karan kumar Johar) বাড়ির অনুষ্ঠানে দেখা যায় ভিকি কৌশল থেকে শুরু করে দীপিকা পাডুকোন, বরুণ ধাওয়ান, এমনকি শাহরুখ খানকেও। করিনা কাপুর, আলিয়া ভাটের মতো স্টার কিডসরা তাঁর পিছনে ঘোরেন।

করণ জোহারের (Karan kumar Johar) ‘কফি উইথ করণ শোতে একবার অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। অভিনেত্রীর সঙ্গে কথা বলতে বলতে করণ বিদেশি পুরুষদের আচরণের প্রসঙ্গ তোলেন। করণ বলেন ভারতীয় পুরুষরা প্রেম-ভালোবাসা করার আগে ফ্লার্টও করেন। কিন্তু আবার অন্যদিকে বিদেশি পুরুষরা বিশেষ করে আমেরিকানরা কাউকে ভালো লাগলে সরাসরি ডেটের কথা বলেন।

এটা শুনে প্রিয়াঙ্কা কিছুটা অস্বস্তিতে পড়ে যান। তিনি বলেন তাঁকে যদি কেউ ডেটের প্রস্তাব দেন তিনি কখনোই ওই প্রস্তাবে রাজি হবেন না। এর পরিপ্রেক্ষিতে করণ (Karan kumar Johar) বলেন আমি তোমাকে এতদিনে যা চিনেছি তুমি এই ধরনের ঘটনা চুপচাপ সহ্য করার মানুষ নও। আরো বলেন যে আমার একটি ঘটনার কথা মনে আছে একটি পার্টিতে করণ (Karan kumar Johar) প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra) তাঁর পিছন দিক থেকে জড়িয়ে ধরেছিল। ভুলবশত করণের হাতটি চলে যায় প্রিয়াঙ্কার স্তন যুগলের মধ্যে। ঠিক তখনই পিছন ঘুরে প্রিয়াঙ্কা চড় মারতে যায়। তখন করণ জোহর (Karan Kumar Johar) তাড়াতাড়ি করে বলেন যে এই মানুষটি আর কেউই না করণ (Karan kumar Johar)। প্রিয়াঙ্কাও তখন করণ কে (Karan kumar Johar) বুঝতে পেরে হাতটি নামিয়ে নেন। প্রিয়াঙ্কা (Priyanka Chopra) হল বরাবরই প্রতিবাদিনী নারী। মুখ বুজে অন্যায় সহ্য করার মানুষ তিনি নন

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.