পড়াশুনোর বালাই নেই, নিউইয়র্কে সারাক্ষণ পার্টি আর শরীর দেখাতেই ব্যস্ত সুহানা খান

সুহানা খানের (Suhana Khan) সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যা শেষ পাওয়া পরিসংখ্যান মোতাবেকে ১.৫ মিলিয়ন!

সে কি তিনি শুধুই বলিউডের বেতাজ বাদশার নয়নের মণি একমাত্র মেয়ে বলে? সন্দেহ নেই, শাহরুখ খান (Shah Rukh Khan) এবং গৌরী খানের (Gari Khan) বংশপরিচয় সুহানাকে সব সময়েই আলোচনার কেন্দ্রে রাখে।

প্রিয় তারকার ছেলে বা মেয়ে কী করছেন, সেটা জানার কৌতূহল তো ভক্তদের থাকবেই! কিন্তু এর বাইরেও আছে আরেকটি সত্য- সুহানা এখন বড় হয়ে গিয়েছেন।

ধীরে ধীরে তৈরি হচ্ছে তাঁর নিজস্ব পরিচিতিও। অবশ্য, এখনও পর্যন্ত এই পরিচিতির বৃত্তে আমরা সব সময়েই সুহানার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দেখেছি সাজগোজ আর বেড়াতে যাওয়ার নানা মুহূর্ত।

নিন্দুকেরা বলেন বটে যে এই সব ছাড়া ধনীর দুলালির আর করার কী বা আছে! কিন্তু সে সব বাজে কথায় কান না দিয়ে নিজের মতো স্টাইল স্টেটমেন্ট তৈরি করতে থাকেন সুহানা।

যেমনটা করলেন তিনি এবারেও! জানা গিয়েছে যে লকডাউনের সময়ে সুহানা ছিলেন দেশেই, বাবা-মায়ের কাছে। এর পর পরিস্থিতি যখন স্বাভাবিক হয়েছে, নিউ ইয়র্কে ফিরে গিয়েছেন তিনি।

ওখানেই বর্তমানে পড়াশোনা করছেন শাহরুখের বছর কুড়ির এই আদরের মেয়ে। পড়াশোনা সুহানা করছেন নিশ্চয়ই, তবে সেই মুহূর্ত তিনি বড় একটা নিয়ে আসতে চান না সবার চোখের সামনে।

বলে শো-বিজনেসের আইকন হয়ে, মোহময়ী রূপে সোশ্যাল মিডিয়াতে ধরা দিতেই বেশি ভালোবাসেন তিনি।

এবারে যেমন আমরা তাঁকে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখছি। দেখছি যে সুহানা ক্রপ টপ আর পেনসিল স্কার্টের অফ-হোয়াইট আবেদনে চোখ জুড়িয়ে দিয়েছেন।

এর পরে যে-ই নজর পড়ে তাঁর পায়ের দিকে, হৃদয়ের রক্ত যেন ছলকে ওঠে! সেই রক্তের মতোই গাঢ় লাল হাই হিলে স্টাইল স্টেটমেন্টের চূড়ান্ত মুহূর্তটি রচনা করেছেন তিনি।

সঙ্গে একমাথা খোলা চুল তাঁর ক্যাজুয়াল স্বভাবটি স্পষ্ট করে তুলেছে। বুঝিয়ে দিয়েছেন সুহানা- সাজগোজ নিয়ে খুব একটা বাড়াবাড়ি তাঁর পছন্দ নয়!

খবর যদি সত্যি হয়, তাহলে সুহানাও বলিউডের রুপোলি পর্দায় দেখা দেবেন করণ জোহরের (Karan Johar) স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩ (Student Of The Year 3) ছবির হাত ধরে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.