বলিউডে সিনেমার আড়ালে চলছে ন;গ্ন ছবির শ‍্যু;টিং, উঠতি মডেল-তারকারা আসতেন এই বাংলাের মধ্যে

ন;গ্ন ছবির শু;টিং চলছে রমরমিয়ে। ভারতবর্ষে যেখানে নী;ল ছবি নি;ষি’দ্ধ, বলা ভালো ‘জে;ল থেকে ‘ক;ঠোর ‘শা;স্তি পর্যন্ত হতে পারে ধরা পড়লে।

সেখানে বলিউডের এক পরিচালক লুকিয়ে লুকিয়ে ন;গ্ন ছবি বানাচ্ছিলেন এত কিছু জানা সত্ত্বেও। নী;ল ছবি তৈরি হচ্ছিল মুম্বইতে একটি বাংলাে ভাড়া নিয়েই।

সূত্রের খবর, ওই বাংলাের উপর অনেকদিন ধরেই সন্দেহ ছিল পুলিশের। সেই সন্দেহ‌ই সত্যি প্রমাণিত হলো। মাঝে মধ্যে উঠতি মডেল-তারকারা আসতেন এই বাংলাের মধ্যে।

সঙ্গে শ‍্যুটিং সামগ্ৰী, লাইট, ক্যামেরা, ল্যাপটপ থাকত। তারপরেই অ;শ্লী;ল শু;টিং চলত সকলে মিলে। পুলিশ ছাড়াও সন্দেহ তীব্র ছিল আশেপাশের লােকজনের‌ও।

পুলিশকে বিষয়টি জানিয়েছিলেন সেখানকার লােকেরাই। তারপরই পুরাে বিষয়টি সকলের সামনে আসে পুলিশি হানায়।

অ;শ্লী;ল দৃ;শ্যের শ‍্যু;টিং চলছিল জোরকদমে। শুক্রবারই এই বাংলােয় পুলিশ গিয়ে হানা দেয়। তারপরই পরিচালক সহ লাইটম্যান ও দুই ক্যামেরাম্যান পুলিশের হাতে ধরা পড়ে।

সাড়ে ৫ লক্ষ টাকার ক্যামেরা, ল্যাপটপ, মােবাইল উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে। সূত্রের খবর, পুলিশ বাজেয়াপ্ত করে পরিচালকের অ্যাকাউন্টের ৩৬ লক্ষ টাকা।

মডেলকে জেরা করা হলে তিনি জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তাঁরা লুকিয়ে ন;গ্ন ছবির শ‍্যুট করছিলেন। টাকা রােজগার করতেন সেগুলি সোশ্যাল মিডিয়ায় আপলােড করে।

এমনকী অ;শ্লী;ল ভিডিওগুলি পা;র্সো;নাল মেসেজেও পাঠানাে হতাে মােটা টাকার বিনিময়ে। তারপরেই গ্রে;ফতার করা হয়েছে বলিউডের পরিচালক-মডেল সহ সকলকেই।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.