ভারতীয় ১ জন অভিনেতাকে মিস করছেন ‘ওয়ান্ডার উওম্যান’ খ্যাত গাল গ্যাডোট

বলিউড অভিনেতা আলি ফজলকে মিস করছেন হলিউডের ‘ওয়ান্ডার উওম্যান’ গাল গ্যাডোট। টুইটারে নিজেই একথা জানিয়েছেন ৩৫ বছরের অভিনেত্রী। দু’জনের বন্ধুত্ব যে বেশ গাঢ়। তা এই সাম্প্রতিক টুইটালাপ দেখেই বোঝা যায়।

বলিউডে ভাল অভিনেতা হিসেবে কদর পেলেও সাফল্যের ইঁদুর দৌড়ে কখনও যোগ দেননি আলি। ওয়েব দুনিয়ায় ‘মির্জাপুর’ সিরিজের গুড্ডু হিসেবই সবচেয়ে বেশি প্রশংসা পেয়েছেন তিনি। তবে হলিউডে ইতিমধ্যেই চারটি সিনেমায় অভিনয় করে ফেলেছেন।

যার মধ্যে ‘ফিউরিয়াস ৭’ ও ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুলে’র মতো তারকাখচিত সিনেমাও রয়েছে। ‘ভিক্টোরিয়া অ্যান্ড আবদুল’ যদিও বক্স অফিসে তেমন লক্ষ্মীলাভ করতে পারেনি, তবে আলি ফজলের অভিনয় মন কেড়েছিল দর্শক থেকে সমালোচক, সবার।

সেই সুবাদেই প্রখ্যাত হলিউড অভিনেতা তথা পরিচালক কেনেথ ব্র্যানাহর ‘ডেথ অন দ্য নাইল’ ছবিতে অভিনয়ের সুযোগ পান। আগাথা ক্রিস্টির উপন্যাস অবলম্বনে তৈরি ছবিতে অ্যান্ড্রিউর চরিত্রে অভিনয় করেছেন আলি।

আর তাঁর সঙ্গে লিনেট রিজওয়ে-ডোয়েলের চরিত্রে অভিনয় করেছেন গাল গ্যাডোট। সেই থেকেই দুই তারকার বন্ধুত্ব। শুটিংয়ের পাশাপাশি একসঙ্গে অনেক সময় কাটিয়েছেন। এমনকী বিদেশে আলির জন্মদিনেও তাঁকে সঙ্গ দিয়েছেন হলিউড তারকা।

চলতি বছরের বড়দিনে অর্থাৎ ২৫ ডিসেম্বর মুক্তি পাবে গাল গাডোট অভিনীত ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’। বৃহস্পতিবারই প্রকাশ্যে এসেছে ছবির নতুন ট্রেলার।

বহুদিন ধরেই মুক্তির অপেক্ষায় রয়েছে গাল গ্যাডোট অভিনীত সুপারহিরো ছবিটি। প্রথমে মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’।

কিন্তু করোনার প্রকোপে তা আটকে যায়। তারপর আবার জুন মাসে নতুন মুক্তির দিন ধার্য করা হয়। তাও পিছিয়ে যায়। ২ অক্টোবর নতুন মুক্তির দিন ধার্য হয়।

তা পিছিয়েই ক্রিসমাসে নতুন মুক্তির দিন ধার্য করা হয়েছে। এই নিয়ে একটি আবেগঘন পোস্ট করছিলেন হলিউড অভিনেত্রী। তা শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন আলি ফজল।

সেই টুইটের প্রেক্ষিতে ধন্যবাদ জানিয়ে ‘ওয়ান্ডার উওম্যান’ জানিয়েছেন প্রাক্তন সহ-অভিনেতা তথা বলিউডের বন্ধুকে মিস করছেন তিনি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.