রাতে ওরহানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় কাজল কন্যা নাইসা, ছিঃছিক্কার নেটদুনিয়ায়

কাজল কন্যা নাইসা দেবগণকে নিয়ে চর্চা যেন দিন দিন বেড়েই চলেছে। বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। তারা কোথায় কখন যাচ্ছেন,কী করছেন সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

কারণ তারকা সন্তানরা এমনিতেই রাজকীয় জীবনযাপন করেন। সেই লিস্টে ইতিমধ্যেই রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা। সর্বদাই শিরোনামে থাকেন কাজল কন্যা।

সদ্যই ১৮ পেরিয়েছে নাইসা, এখনও বলিউডে পা রাখেননি তার মধ্যেই কাজল কন্যাকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। বিদেশে পড়াশোনা করলেও সর্বদাই চর্চায় থাকেন নাইসা। বি-টাউনে স্টারকিডদের জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে।

কিছু করেই হোক বা না করেই পাপারাৎজির চোখ সর্বদাই যেন তাদের দিকেই রয়েছে। তেমনই স্টারকিডদের মধ্যে সর্বদাই সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। সম্প্রতি তার লুক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। বোল্ড লুকের জন্যই সর্বদাই শিরোনামে থাকেন কাজল কন্যা নাইসা।

বলিউড পার্টি থেকে বন্ধুদের সঙ্গে আড্ডা সবেতেই খোলামেলা পোশাক পরে শিরোনামে থাকেন নাইসা। সেক্সি অবতারে জুড়ি মেলা ভার নাইসার। ক্রিসমাসে সেলিব্রেশনে বন্ধুদের সঙ্গে খোশমেজাজে দেখা গেল নাইসাকে।

যা দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। নাইসার সঙ্গে ছিলেন ইব্রাহিম আলি খান, ওরহান, আহান। অভিনেত্রী শিল্পা শেট্টির রেস্তোরাঁতে বড়দিনের পার্টির আয়োজন করা হয়েছিল।

সেখানেই হাজির হয়েছিলেন স্টারকিডরা। ওরহানের সঙ্গে আগে সম্পর্কে ছিলেন নাইসা। তবে বর্তমানেও প্রায়শই একসঙ্গে দেখা যায় নাইসাকে। এবার বড়দিনের রাতেও ওরহানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল নাইসাকে।

বান্ধবীকে একেবারে আগলে ধরে রেখেছেন ওরহান। দুজনকেই বেসামাল অবস্থায় দেখা গিয়েছে। তারপরই পাপারাৎজিদের দেখে পিছন দিয়ে হাঁটতে শুরু করে দুজেন, তারপরেই গাড়ির দিকে যেতে শুরু করেন তারা। বডিকন ড্রেসে ঠেলে বেরোচ্ছে বক্ষের একাংশ। লো-নেকে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ।

বোল্ড আউটফিটে নাইসাকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।ছোট থেকেই পাপারাৎজিদের নজরে রয়েছেন অজয় কন্যা নাইসা দেবগণ। বাড়ির বাইরে পা রাখলেই পাপারাৎজিরা ঘিরে ধরে নাইসাকে। তবে কাজল কন্যার ফোটোশ্যুট নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

শরীরী আবেদনে কে কাকে টেক্কা দেবে তা নিয়ে চলছে জোর টক্কর। যে কোনও উপায়েই হোক যৌন আবেদনময়ীর তকমা লাগাতেই হবে। খুল্লামখুল্লা পোশাকে যৌনতার উঁকি এ যেন বলিউডের ট্রেন্ড। বক্ষ বিভাজিকা, নিতম্ব উন্মুক্ত করেই নেটপাড়ায় ঝড় তুলছেন বলি সেলেবরা। সেই তালিকায় বলিউডে না এসেও ঢুকে পড়েছেন কাজল কন্যা নাইসা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.