শরীরে হুলুদ অন্তর্বাস ছাড়া নেই কোনো পোশাক, ভাইরাল ঋতাভরী

নায়িকা থেকে এখন এই সুন্দরী গায়িকা। সর্বগুনে সম্পন্ন। কার কথা বলছি বলুন তো। হ্যা ঋতাভরী চক্রবর্তীর কথা বলছি। অভিনেত্রী যে একজন ভাল গায়িকাও, সেকথা প্রমাণ নিজেই করলেন।

নতুন বছর শুরুর আগে মুক্তি পেল প্রথম গানের অ্যালবাম- ‘রূপ সাগরে’। গানের ভিডিয়োতে ধরা দিল স্কুলজীবনের সেই বহুমূল্য স্মৃতি। প্রযোজনা করেছেন নিজেই।

এদিন মূক ও বধির শিশুদের নিয়ে ঋতাভরী যে স্কুল চালান ‘দ্য আইডিয়াল স্কুল ফর ডেফ অ্যান্ড ডাম’, সেখান থেকেই নিজের প্রথম গানের অ্যালবাম লঞ্চ করলেন।

সেই সঙ্গে উসকে দিলেন হারিয়ে যাওয়া স্কুলজীবনকে। গত সপ্তাহে প্রকাশ্য এল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর প্রথম সিঙ্গলস।

স্কুলজীবনে এমন হাজারো অভিজ্ঞতা ভীড় করে রয়েছে আমার আপনার ছোটবেলায়। আর সেই স্মৃতিই উস্কে দিলেন নিজের নতুন মিউজিক অ্যালবামে ঋতাভরী চক্রবর্তী। এই প্রথমবার গান গাইলেন অভিনেত্রী।

পড়াশোনার পাশাপাশি প্রথম টেলিধারাবাহিক দিয়ে অভিনয় জীবনে পা রাখেন ঋতাভরী। প্রথম ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ তে নিজের অভিনয় দিয়ে হয়ে ওঠেন বাংলার প্রতিটি ঘরের মেয়ে।

এই মেয়েকে এখনো কেউ ভুলতে পারেননি। এই মিষ্টি মেয়ে ২০১৯ সালে টলিউডেও অভিষেক করে ফেলেছেন। প্রথমে জিতের বিপরীতে ‘শেষ থেকে শুরু’ সিনেমাতে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী।

তারপর তাঁর দ্বিতীয় সিনেমা ‘ব্রহ্মা জানে গোপন কম্মটি’ করোনার আগে বেশ হিট হয়। এমনকি করোনার মধ্যেও বেশ জনপ্রিয় হয়। বর্তমানে অঙ্কুশের সাথে জুটি বেঁধে এফ.আয়ার ছবিতে অভিনয় করছেন।

অভিনয় ছাড়া নানান কাজে নিজেকে বেশ ব্যস্ত রেখেছেন অভিনেত্রী। পথশিশু ও অনাথ বাচ্চাদের অভিনেত্রী কাজ করেন। এছাড়া বোল্ড ফটোশুটের জন্য বেশ ভালোই খ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী।

টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরী সবসময়ই নিজের লুক আর স্টাইলের জন্য বেশ ইউনিক। কখনো বেনারসি শাড়ি পড়ে মরু শহরে ফটোশুট করেন তো বিকিনি পড়ে জলের তলায়।

ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। ।এই অভিনেত্রীর ইন্সটাগ্রাম ফলোয়ার্স সংখ্যা ২.২ মিলিয়ন। আর নিত্যদিনই নিজের নতুন নতুন ফটোশু;টেও মাতিয়ে রাখতেন এই টলি ডিভা।

করোনা মরশুমে নতুন বছরে এবার অভিনেত্রী প্রথমে গোয়াতে ছুটি কাটাতে গিয়েছিলেন। আর সেখান থেকে নীল ড্রেসে ফটোশু;ট করলেন অভিনেত্রী।

উন্মুক্ত ক্লি;ভেজ আর উন্মুক্ত উরুতে কালো অন্তর্বাসে নিউড মেক আপে নীল জলে নীল পরীর সাজে হট ফটোশু;টে মাতলেন সুন্দরী অভিনেত্রী। বছরের প্রথম গোয়া ট্রিপে নিজের হটনেসে গোয়াতে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল এই হট ফটোশু;ট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.