১ বছরের মাথায় ভেঙে গেলো সম্পর্ক, গৌরবকে ছাড়াই জন্মদিন সেলিব্রেট করলেন শ্রীমা

টলিপাড়ায় প্রথম সারির নায়ক নায়িকাদের মধ্যে অন্যতম হলেন গৌরব ও শ্রীমা। বেশ কিছুদিন আগে থেকে গুঞ্জন উঠেছিল এরা নাকি প্রেম করছে। কিন্তু তখন এই জুটি মুখ খোলেননি। গতবছর দোলের দিন দুজন মিলে তিরুপতি মন্দিরে পুজো দিলেন ঘটা করে। বসন্তের রঙে রঙিন হয়ে গৌরবের সাথে শ্রীমার প্রেম কাহিনীর কথা প্রকাশ করলেন নিজেরাই। প্রেমের বয়স ছিল মাত্র এক বছর। আর একটা বছর যেতে না যেতেই এই লাভ বার্টসের প্রেমে ধরল ফাটল। শ্রীমা এইবারের জন্মদিনটায় গৌরবহীন পালন করলেন।

টলিপাড়ার লাভ বার্ডস গৌরব এবং শ্রীমা একে অপরের প্রেমে একসময় হাবুডুবু খাচ্ছিলেন। এই দুজন জুটি টলিপাড়াতে বেশ জনপ্রিয় ছিলেন। গৌরব হলেন ত্রিনয়নী ধারাবাহিকের দৃপ্ত এবং বেদের মেয়ে জ্যোৎস্না’র রোহিণী হলেন শ্রীমা। বর্তমানে তাঁদের প্রেম কেটে গেছে। একে অপরের সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছে।

২৬ তারিখ অর্থাৎ গত শুক্রবার ছিল শ্রীমার জন্মদিন। এই জন্মদিনেই নিজের প্রেম ভাঙার দুঃখ ভুলে পরিবারের সদস্যদের সাথে বার্থডে সেলিব্রেট করতে মেতে উঠলেন অভিনেত্রী শ্রীমা। তবে তাঁর প্রেম ভাঙ্গা নিয়ে কেউ তেমন কিছু মন্তব্য করেননি।


শ্রীমা তাঁর জন্মদিন সেলিব্রেট করার একটি ফটো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী জন্মদিনের কেক কাটছেন। আর অভিনেত্রীদের ছবি মানেই আপলোড হওয়ার সাথে সাথেই ভাইরিল হয়ে যায়। অনেকে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.