২ জনের শরীরের শুধুমাত্র অন্তর্বাস, ভাইরাল স্বস্তিকা ও তার মেয়ে

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায় একজন। তাঁর হট ফোটোশ্যুট নিয়ে সরগরম থাকে সোশ্যাল মিডিয়ার পাতা।

অভিনেত্রীর ফ্যান ফলোয়ার সংখ্যা নেহাত কম নন। নেটিজেনরা অনেকেই বলছেন বয়স যত বাড়ছে ততই নাকি তাঁর শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে।

যদিও এটাই সত্যি। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা অভিনেত্রীর ফটোশুট দেখলে বোঝা যায়। সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে স্বস্তিকার ওপর। অভিনেত্রীর প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়াতে খুব সহজে ভাইরাল হয়।

মাত্র ১৮ বছর বয়সে গায়ক প্রমিত সেনের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী, ২ বছরের মধ্যেই বিবাহ-বিচ্ছেদ ঘটে।

মেয়েকে একা হাতে মানুষ করেছেন অভিনেত্রী। অন্বেষার সঙ্গে বন্ধুর মতোই মেশেন স্বস্তিকা। স্বামী প্রমিতের সাথে নানান মানসিক সংঘাত ঘটায় সম্পর্কে চিড় ঘটে।

স্বস্তিকা এক মেয়ের মা। আপতত মুম্বইয়ে পড়াশোনা করেছে সে। লকডাউনের সময়টা মেয়ের সঙ্গে মুম্বইতেই কাটিয়েছেন স্বস্তিকা। আর নিজের মেয়েকে সবচেয়ে বেশি ভালোবাসেন।

সম্প্রতি ছিল নিজের আদুরে মেয়ে অন্বেষার ২১ তম জন্মদিন। মেয়ের জন্মদিনের পার্টিতে চুটিয়ে আনন্দ করেছেন অভিনেত্রী। আর তাঁরই কিছু মূহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী নিজে।

বাড়ির ছাদেই সেলিব্রেট করা হল মেয়ের বার্থডে পার্টি। মাথার উপরে মুক্ত আকাশ। তারই নিচে নিয়নের আলোয় সাজানো ছাদ। মা মেয়ের সাথে ছিল ঘনিষ্ঠ কিছু বন্ধুরা। মায়ের আদর্শে বড় হয়ে উঠেছে অন্বেষা আর মা মেয়ের সম্পর্ক বন্ধুর থেকে বেশি গভীর।

মা মেয়ে এখন কেরালাতে ছুটি কাটাতে চলে গিয়েছেন। আর সেখানে ছুটির নানান মুহূর্ত নিজেই নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন স্বস্তিকা।

আর সেখানেই নীল জলে মা মেয়ে ‘বি;কি’নি পড়ে জলের নীচে হ;ট ফটোশুট করলেন। সাথে হোটেলের পাশে প্রকৃতির ছবি পোস্ট করলেন।

ক্যপশানে লিখলেন,” যখন আমি ডুব দিই, আপনি ডুব দেন, আমরা ডুব দেব এবং তারাগুলি জলে সমান্তরাল হবে “। নিমেষে ভাইরাল মা মেয়ের ছুটির পোস্ট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.